চট্টগ্রাম রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

সোনাইছড়িতে কুকুরের মুখে মানুষের কাটা পা

১ ফেব্রুয়ারি, ২০২০ | ৪:৫৯ অপরাহ্ণ

মানিকছড়ি সংবাদদাতা

সোনাইছড়িতে কুকুরের মুখে মানুষের কাটা পা

বান্দবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের একটি পাহাড় থেকে এক ব্যক্তির কাটা পা উদ্ধার করেছে পুলিশ। হাঁটুর পায়ের নিচ থেকে কাটা পা পচন ধরেছে।

শুক্রবার (৩১) জানুয়ারি সকাল ১১টার দিকে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের জারুলিয়াছড়ি থেকে এই কাটা পা উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকালে জারুলিয়াছড়ি স্কুলের পার্শ্ববর্তী পাহাড় থেকে একটি কুকুর মানুষের কাটা পা মুখে নিয়ে লোকালয়ে নেমে আসে। এসময় এলাকার লোকজন ঘটনাটি দেখে স্থানীয় চেয়ারম্যানকে অবহিত করেন।

পরে চেয়ারম্যানের তথ্যমতে নাইক্ষ্যংছড়ি থানার ওসি (তদন্ত) কানন চৌধুরী, সোনাইছড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ খায়রুল ওয়ারা রবিনসহ সঙ্গীয় পুলিশ ঘটনাস্থল থেকে মানুষের কাটা পা উদ্ধার করে থানায় নিয়ে যান।

এই বিষয়ে সোনাইছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যানিং মারমা জানান- বৃহস্পতিবার (৩০জানুয়ারি) থেকে স্থানীয় মেমা মারমা (১৭) নামে একজন উপজাতীয় মেয়ে নিখোঁজ রয়েছে। এই ঘটনাটি এলাকায় যখন আলোচনায় ছিল ঠিক সে সময় অজ্ঞাত ব্যক্তির কাটা পা উদ্ধার করা হয়। তবে কাটা পা পঁচন ধরেছে এবং বয়ষ্ক মানুষের পা মনে হয়েছে।

এদিকে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জের দায়িত্বে থাকা ইন্সপেক্টর কানন চৌধুরী জানান- উদ্ধার হওয়া পা হাসপাতালের ফরেনসিক মেডিসিন বিভাগে পাঠানো হয়েছে এবং তার রিপোর্ট অনুযায়ী বোঝা যাবে বিষটি। এখন কিছু বলা যাচ্ছে না।

তবে  উপজাতীয় নারী নিখোঁজের সাথে এর কোন সংশ্লিষ্টতা আছে কিনা তাও খতিয়ে দেখা হবে বলেও জানান তিনি।

 

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন
The Post Viewed By: 163 People

সম্পর্কিত পোস্ট