চট্টগ্রাম শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

চান্দগাঁও ওয়ার্ডে ১শত ৭৮ কোটি টাকার উন্নয়ন কাজ হয়েছে : মেয়র

১ ফেব্রুয়ারি, ২০২০ | ৪:৫২ পূর্বাহ্ণ

চান্দগাঁও ওয়ার্ডে ১শত ৭৮ কোটি টাকার উন্নয়ন কাজ হয়েছে : মেয়র

নগরীর চান্দগাঁও ওয়ার্ডের রাস্তাঘাট, কালভার্ট নির্মাণে ১শত ৭৮কোটি টাকার উন্নয়ন কাজ করা হয়েছে বলে মন্তব্য করেছেন সিটি মেয়র আলহাজ আ জ ম নাছির উদ্দীন। বিগত সময়ে এত টাকার উন্নয়ন কাজ হয়নি। তিনি গতকাল শুক্রবার বিকেলে চাঁন্দগাঁও ওয়ার্ডস্থ শমসের পাড়ায় উন্নয়ন কাজে উদ্বোধন উপলক্ষে আয়োজিত সমাবেশে এ কথা বলেন। সমাজসেবক আলহাজ মোহাম্মদ আইয়ুবের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন খালেদ সাইফু ও মোহাম্মদ ইসা। বক্তব্য রাখেন মো. মনজুর আলম, মাহবুবুল আলম, নাছির বিল্লাহ, খোরশেদ আলম, জিয়াউর রহমান ও সাখাওয়াত হোসেন।

উপস্থিত ছিলেন অলি আহমদ, আবদুর রশিদ লোকমান, ইকবাল হোসেন রনি, ইব্রাহিম খলিল, আলমগির আলম, অনিল দাস গুপ্ত, আবদুর রহমান প্রমুখ।

সিটি মেয়র বলেন, দায়িত্বকালীন সময়ে চান্দগাঁও ওয়ার্ডে ১শ’ ৭৮ কোটি টাকার উন্নয়নকাজ বাস্তবায়ন করা হয়েছে। এছাড়া আগামীতে এ ওয়ার্ডের উন্নয়নে ১’শ ৬৪ কোটি টাকা বরাদ্দ রাখা হয়েছে। তিনি বলেন, চান্দগাঁও ফ্লাইওভার থেকে কালুরঘাট পর্যন্ত আরাকান সড়ক উন্নয়ন কাজ শিঘ্রই শেষ হবে। প্রায় ৭২ কোটি টাকা ব্যয়ে এই সড়কের ৪.৮৯ কি.মি উন্নয়ন কাজ চলমান রয়েছে। এ সড়ক দিয়ে চলাচলকারী উত্তর ও দক্ষিণ চট্টগ্রামের প্রায় পাঁচ লক্ষ মানুষ উপকৃত হবে। -বিজ্ঞপ্তি

শেয়ার করুন
The Post Viewed By: 104 People

সম্পর্কিত পোস্ট