চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

নগরীতে শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে যুবক গ্রেপ্তার

১ ফেব্রুয়ারি, ২০২০ | ৪:৩৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

নগরীতে শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে যুবক গ্রেপ্তার

সাড়ে তিন বছর বয়সী এক শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে মোসাব্বির হোসেন জুয়েল (২৭) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাত ১১টার দিকে কোতোয়ালী থানাধীন রুমঘাটা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া জুয়েল হবিগঞ্জ জেলার মাধবপুর থানার আব্বাস উদ্দিনের ছেলে। সে রুমঘাটা এলাকায় একটি কলোনিতে বসবাস করেন। জুয়েল নগরীর একটি আবাসিক এলাকায় নিরাপত্তা প্রহরী হিসেবে কাজ করে। পুলিশ জানায়, গত বৃহস্পতিবার দুপুরে রুমঘাটা এলাকায় ঘরে তিন বছর পাঁচ মাস বয়সী শিশুকে বাসায় রেখে বাথরুমে যায় মা। এ সুযোগে প্রতিবেশি জুয়েল তাদের বাসায় প্রবেশ করে শিশুটির স্পর্শকাতর স্থানে অবাঞ্ছিত স্পর্শের মাধ্যমে তাকে রক্তাক্ত করে। এই সময় শিশুটি কান্নাকাটি করায় পালিয়ে যায় জুয়েল। পরে মা বাথরুম থেকে এসে শিশুকে রক্তাক্ত দেখে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে ওই শিশুলে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ঘটনার পর শিশুটি বাবা আব্দুল গফুর বাদি হয়ে কোতোয়ালী থানায় মামলা দায়ের করে।

বিষয়টি নিশ্চিত করে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন পূর্বকোণকে বলেন, ‘যৌন নিপীড়নের অভিযোগ পেয়ে পুলিশ ওই যুবককে গ্রেপ্তার করে। গতকাল শুক্রবার তাকে আদালতে পাঠানো হয়’।

শেয়ার করুন
The Post Viewed By: 89 People

সম্পর্কিত পোস্ট