চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪

অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা আইআইইউসি

নিজস্ব সংবাদদাতা হ সীতাকু-

৩০ জানুয়ারি, ২০২০ | ৪:৩৩ পূর্বাহ্ণ

চট্টগ্রামের কুমিরাস্থ আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় (আইআইইউসি) অনিদিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। গতকাল বুধবার বিকেলে সিন্ডিকেটের সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার কর্নেল (অব.) মো. আবুল কাসেম স্বাক্ষরিত নোটিশে উল্লেখ করা হয়, ২৯ জানুয়ারি থেকে বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা করা হয়েছে। রাত ৯টার মধ্যে শিক্ষার্থীদের হল ত্যাগ করতে বলা হয়েছে। তবে বিদেশি শিক্ষার্থীরা হলে অবস্থান করতে পারবে বলে নোটিশে উল্লেখ করা হয়। এ বিশ্ববিদ্যালয়ে সম্প্রতি ছাত্রলীগ ও শিবিরের মারামারি ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে

কর্তৃপক্ষ বিশ্ববিদ্যালয় বন্ধ ঘোষণা করে। সীতাকু- মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন মোল্লা বলেন, সম্প্রতি ঘটে যাওয়া বিভিন্ন ঘটনার প্রেক্ষিতে গতকাল বুধবার বিকেলে বিশ্ববিদ্যালয় সিন্ডিকেটের সভা অনুষ্ঠিত হয়। তাতে বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধের সিদ্ধান্ত হয়।

এদিকে আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি)-এর স্নাতক ও স্নাতকোত্তর প্রোগ্রামের সকল শ্রেণি কার্যক্রম ও পরীক্ষাসমূহ অনিবার্য কারণে পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট