চট্টগ্রাম বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

ভূমিদস্যুর হুমকিতে অসহায় ফ্রান্স প্রবাসীর পরিবার

৩০ জানুয়ারি, ২০২০ | ৪:২৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

ভূমিদস্যুর হুমকিতে অসহায় ফ্রান্স প্রবাসীর পরিবার

নগরীর দক্ষিণ খুলশী আবাসিক এলাকার এম এ হাশেম নামের এক ফ্রান্স প্রবাসীর জায়গা কিছু চিহ্নত ভূমিদস্যু দখলের পাঁয়তারা করছে বলে অভিযোগ পাওয়া গেছে। তাদের নানা হুমকি ধমকিতে ফ্রান্স প্রবাসীর পরিবার অতিষ্ঠ। ভয়ে ভীত সন্ত্রস্ত দিন যাপন করছে। এ বিষয়ে ভুক্তভোগী খুলশী থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

গত সোমবার দায়ের করা ডায়েরিতে বলা হয়, নাছির উদ্দিন ও আবদুল্লাহ আল নোমান মিলে ভুক্তভোগীর কাছে আলোচ্য জায়গাটি ক্রয় করার বাহানা ধরে যোগাযোগ করে।

ভূমিদস্যু সিন্ডিকেট সদস্যরা এক পর্যায়ে জায়গার দলিলপত্র যাচাই-বাছাইয়ের নামে জায়গাটি বিক্রয়ের জন্য হুমকি ধমকি দিতে থাকে। বিষয়টি প্রশাসনের দৃষ্টি

আকর্ষণে থানায় ডায়েরি করেছেন উল্লেখ করে এম এ হাশেম বলেন, দীর্ঘদিন প্রবাসে শ্রম-মেধা দিয়ে অর্থ উপার্জন করেছি। বৈদেশিক মুদ্রা দেশে এনেছি। ভবিষ্যৎ চিন্তা করে একটি জায়গা নিয়েছি। জায়গাটি নিষ্কন্টক। ছাপ কবলা খরিদা সূত্রে নামজারি খতিয়ান আছে, খাজানাও পরিশোধ করি। এমতাবস্থায় চিহ্নিত ভূমিদস্যুরা আমাকে অহেতুক ঝামেলা করছে। সংশ্লিষ্ট প্রশাসনের কাছে আমি এর ন্যায় বিচার চাই। ভূমিদস্যুরা ইদানিং প্রবাসী পরিবারগলোকে টার্গেট করে জমি দখল কিংবা চাঁদার দাবিতে হয়রানি করছে। তারা বিভিন্ন রাজনৈতিক নেতার নাম ব্যবহার করে এসব অপকর্ম করছে বলে জানা গেছে।

শেয়ার করুন
The Post Viewed By: 180 People

সম্পর্কিত পোস্ট