চট্টগ্রাম বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

জমে ওঠেছে ‘সিপিডিএল আর বি মিডটাউন মার্কেট বিক্রয় মেলা

২৯ জানুয়ারি, ২০২০ | ৪:৫৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

জমে ওঠেছে ‘সিপিডিএল আর বি মিডটাউন মার্কেট বিক্রয় মেলা

গ্রাহক সমাগমে জমে ওঠেছে নগরীর মুরাদপুরের ‘সিপিডিএল আর বি মিডটাউন মার্কেট’ এর বিক্রয় মেলা। কম দামে সাধ্যের মধ্যে পছন্দের দোকান বরাদ্দ দিতে ভিড় করছেন গ্রাহকরা। আগামীকাল বৃহস্পতিবার শেষ হচ্ছে সিপিডিএল’র বিক্রয় উৎসব। সাশ্রয়ী মূল্যে সাফ কবলায় এসব দোকান বরাদ্দে দিতে প্রতিদিনই ভিড় করছেন ক্রেতারা। গতকাল মঙ্গলবার সরেজমিন পরিদর্শনে এ দৃশ্য দেখা গেছে। অনেকেই পরিবার পরিজন নিয়ে পছন্দের দোকান বরাদ্দ দিতে ভিড় করেন সিপিডিএল মিডটাউন প্রকল্প প্রাঙ্গণে। আবার অনেকে খোঁজ-খবর নিতে আসেন এ প্রাঙ্গণে। সিপিডিএল’র সিনিয়র ম্যানেজার আমজাদ হোসেন পূর্বকোণকে বলেন, ‘মেলা শুরু হওয়ার পর থেকেই ক্রেতাদের বেশ আগ্রহ লক্ষ্য করা গেছে। অনেকেই এসে তাদের পছন্দের দোকান বরাদ্দ দিয়ে যাচ্ছেন, অনেকেই খোঁজ খবর নিচ্ছেন। সব মিলিয়ে মেলা অনেকটাই জমে ওঠেছে’। ব্যবসা বিনিয়োগের অত্যান্ত গুরুত্বপূর্ণ লোকেশন নগরীর মুরাদপুর সিপিডিএল’র আর বি মিডটাউন ১৬ তলা এই মার্কেটের প্রথম চারতলায় বিভিন্ন দোকান রাখা হয়েছে। বাকি প্রতিটি ফ্লোরে ৫টি করে মোট ৬০টি ফ্ল্যাট থাকবে। নগরীর প্রধানতম জংশনগুলোর মধ্যে মুরাদপুর যেমন অন্যতম, তেমনি ওই এলাকার বাসিন্দাদের জন্য আধুনিক মার্কেটের চাহিদা ছিল দীর্ঘদিনের। তবে সিপিডিএল’র মার্কেটটি অন্য মার্কেটের তুলনায় আধুনিক। সিপিডিএল’র অনবদ্য মান, অদ্বিতীয় ব্যবস্থাপনা, কাঠোর নিয়মানুবর্তিতা ও পদ্ধতিগত প্রকৌশলে নির্মাণাধীন এই প্রকল্পটি হস্তান্তর করা হবে ২০২২ সালের জুন মাসে।

ব্যবসা বিনিয়োগে মুরাদপুর কেন গুরুত্বপূর্ণ : মুরাদপুর জংশন ধরে গড়ে ওঠেছে ফটিকছড়ি, নাজিরহাট, রাউজান, হাটহাজারী, চট্টগ্রাম বিশ^বিদ্যালয়, বড়দিঘীর পাড়, ফতেয়াবাদ, আমানবাজার, বালুছড়া, অক্সিজেন ইত্যাদি এলাকার সাথে চট্টগ্রাম নগরীর যোগসূত্র। ফলে মুরাদপুরে একটি সুপরিকল্পিত ও যাতায়াত ব্যবসা স্থান বা আবাসন নিশ্চিত করতে পারার স্বপ্ন এই এলাকা সমূহের প্রতিটি সামর্থবান মানুষের মাঝেই আছে। বিশেষ করে এই এলাকা সমূহের প্রবাসী গ্রাহকদের কষ্টার্জিত অর্থের নিরাপদ বিনিয়োগের একটি চাহিদা সব সময়ই লক্ষণীয়।

সিপিডিএল জানায়, মুরাদপুরে এ যাবতকালে নির্মিত সকল স্থাপনার মধ্যে সর্বাধুনিক সিপিডিএল আর বি মিডটাউন মার্কেট। সর্বাধুনিক এস্কেলেটর, লিফট, ডাবল হাইট প্রবেশপথ, পর্যাপ্ত গাড়ী পার্কিং, ড্রপিং জোন সম্বলিত মার্কেটটির চারটি ফ্লোর থাকবে বাণিজ্যিক। মাত্র সাত লাখ টাকায় সাফ কবলার মাধ্যমে দোকান বরাদ্দ দেয়া হচ্ছে। বিক্রয় উৎসব সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত বরাদ্দ দিতে পারবে যে কেউই।

শেয়ার করুন
The Post Viewed By: 94 People

সম্পর্কিত পোস্ট