চট্টগ্রাম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

খুলশীতে ছিনতাইয়ের শিকার চবি ছাত্রী

২৯ জানুয়ারি, ২০২০ | ৪:৪৫ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, চবি

খুলশীতে ছিনতাইয়ের শিকার চবি ছাত্রী

নগরীতে ছিনতাইয়ের শিকার হয়েছেন বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী। গত সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নগরীর খুলশির জাকির হোসেন রোড এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী গতকাল মঙ্গলবার নগরীর আকবর শাহ থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।

ভুক্তভোগী ওই শিক্ষার্থীর নাম শতাব্দি রায় মনীষা। তিনি বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের (আইইয়ার) ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ছাত্রী। জানা যায়, অবরোধের কারণে শাটল ট্রেন বন্ধ থাকায় গণপরিবহনে মনীষা ও তার কয়েকজন বন্ধু একসাথে বাসে করে ক্যাম্পাস থেকে ফিরছিলেন। সন্ধ্যা ৭টার দিকে নগরীর জিইসি মোড় এলাকায় বাস থেকে নেমে ওই শিক্ষার্থী কর্নেল হাটে তার নিজ বাসায় যাওয়ার জন্য একটি রিকশায় ওঠেন। রিকশাটি সিভাসুর কিছুটা সামনে গেলে সিএনজিতে করে আসা কয়েকজন তার হাতে থাকা ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়। ব্যাগে মনীষার নগদ ছয় হাজার টাকা, বিশ্ববিদ্যালয়ের আইডি কার্ড, প্রথম ও দ্বিতীয় বর্ষের পরীক্ষার প্রবেশপত্র, বই ও আরও কিছু প্রয়োজনীয় কাগজপত্র ছিল।

আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুস্তাফিজুর রহমান বলেন, ‘ছিনতাইয়ের অভিযোগে বিশ^বিদ্যালয়ের এক ছাত্রী জিডি করেছে। বিষয়টি আমরা দেখছি।’

শেয়ার করুন
The Post Viewed By: 96 People

সম্পর্কিত পোস্ট