চট্টগ্রাম সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

সীতাকু-ে থানার ৫০ গজ দূরে পেট্রোল পাম্পে ডাকাতি কর্মচারীকে কুপিয়ে টাকা লুট

২৭ জানুয়ারি, ২০২০ | ৬:০০ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা হ সীতাকু-

সীতাকু-ে থানার ৫০ গজ দূরে পেট্রোল পাম্পে ডাকাতি কর্মচারীকে কুপিয়ে টাকা লুট

সীতাকু-ে বারআউলিয়া হাইওয়ে থানার মাত্র ৫০ গজ দূরে একটি পেট্টোল পাম্পে দুঃসাহসিক ডাকাতি সংঘটিত হয়েছে। এ সময় ডাকাতের ধারালো অস্ত্রের কোপে গুরুতর আহত হয়েছেন এক কর্মচারী। গতকাল (রবিবার) ভোররাত আনুমানিক ৪ টার দিকে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী সূত্রে জানা যায়, উপজেলার বারআউলিয়া হাইওয়ে থানার মাত্র ৫০ গজ দূরে বারআউলিয়া পেট্টোল পাম্পে রবিবার (গতকাল) ভোররাত আনুমানিক ৪টার দিকে ৬ জনের মুখোশধারী ডাকাত অস্ত্রশস্ত্র নিয়ে হানা দেয়। এসময় তারা টাকা লুট করতে চাইলে কর্মচারী রাকিব বাধা দিতে চেষ্টা করে। এ সময় ডাকাতরা তাকে চাইনিজ কুড়াল নিয়ে কুপিয়ে গুরুতর জখম করে এবং অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে ক্যাশে থাকা নগদ ৯৫ হাজার টাকা এবং দুটি গাড়ির দৈনিক উপার্জনের কয়েক হাজার টাকা লুটে নেয়।

উক্ত পেট্টোল পাম্পের ম্যানেজার (ক্যাশ) সবুজ জানান, মুখোশধারী ডাকাতরা অস্ত্র নিয়ে কর্মচারীদের মারধর শুরু করে। পরে চাইনিজ কুড়াল, রড ও কিরিচের ভয় দেখিয়ে নগদ টাকা লুট করে নেয়। বাধা দেওয়ায় কর্মচারী রাকিবকে চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে জখম করে। তিনি বলেন, বারআউলিয়া হাইওয়ে থানার পাশে এ ঘটনা ঘটলেও হাইওয়ে থানার কেউ গতকাল (রবিবার) বিকাল পর্যন্ত ঘটনাস্থলে আসেনি। ডাকাতরা চলে যাওয়ার পর স্থানীয়রা আহত কর্মচারী রাকিবকে (২৮) উদ্ধার করে ভাটিয়ারী বিএসবিএ হাসপাতালে ভর্তি করান।

ওই পেট্টোলপার্ম্পের কর্মচারী লিটন বলেন, ঘটনার সময় বারআউলিয়া হাইওয়ে থানার পুলিশকে অনেকবার ফোন করেছি, কিন্তু তারা আসেনি। তবে ডাকাতি হলেও পেট্টোল পাম্পের ম্যানেজার বা কর্মকর্তারা এ ঘটনায় কোন মামলা করতে আগ্রহী নন। এ বিষয়ে তারা বলেন, মামলা করলে পুলিশকে উল্টো তদন্তের নামে দফায় দফায় টাকা দিতে হয়, কিন্তু কোন ডাকাত গ্রেপ্তার হয় না। তাই আমরা মামলা করব না। এদিকে হাইওয়ে থানার পাশেই এই ডাকাতির ঘটনার পর এলাকাবাসীর মধ্যে আতংক সৃষ্টি হয়েছে।
সোনাইছড়ি ইউনিয়ন পরিষদের মেম্বার মোহাম্মদ নাছির উদ্দিন ডাকাতির বিষয়টি নিশ্চিত করে বলেন, হাইওয়ে থানার পাশে পেট্টোল পাম্প। হাইওয়ে পুলিশ উপস্থিত হলে ডাকাতরা সহজেই আটক হতো।

বারআউলিয়া হাইওয়ে থানার (ওসির দায়িত্বে থাকা) এস.আই কাউছার বলেন, ডাকাতির ঘটনাটি আমরা শুনিনি। আমাদের বিয়য়টি কেউ জানায়নি।
সীতাকু- মডেল থানার এস.আই মো. শওকত হোসেন বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে পেট্টোল পাম্পে ডাকাতির খবর শুনে আমরা সেখানে যাওয়ার পূর্বে ডাকাতরা চলে গেছে।

শেয়ার করুন
The Post Viewed By: 176 People

সম্পর্কিত পোস্ট