চট্টগ্রাম বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০

ইয়াবাসহ যুবক গ্রেপ্তার

২৬ জানুয়ারি, ২০২০ | ১০:৫৫ অপরাহ্ণ

ইয়াবাসহ যুবক গ্রেপ্তার

চট্টগ্রামের বাঁশখালীতে প্রধান সড়কের পুইছড়ি ফুটখালী ব্রিজ এলাকা হতে ৪ হাজার ৮শ’ পিস ইয়াবাসহ টেকনাফের ব্যবসায়ী মোহাম্মদ রুবেলকে (২০) আজ রবিবার (২৬ জানুয়ারি) রাত পৌনে ৮টার দিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ব্যাপারে তার বিরুদ্ধে বাঁশখালী থানা পুলিশের এসআই দীপক সিংহ বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।

পুলিশ জানায়, বাঁশখালী সড়ক ব্যবহার করে টেকনাফ উপজেলার সাবরাং পাড়ার কামাল হোসেনের ছেলে মোহাম্মদ রুবেল (২০) ইয়াবা ট্যাবলেট নিয়ে চট্টগ্রাম শহরে যাচ্ছিল- এমন গোপন সংবাদের ভিত্তিতে বাঁশখালী থানার একদল পুলিশ পুইছড়ি ইউনিয়নের ফুটখালী ব্রীজে তল্লাশির চৌকি বসায়। রাত পৌনে ৮টার দিকে যাত্রীবেশে সিএনজি ট্যাক্সিযোগে সড়ক অতিক্রম করলে রুবেলকে আটক করা হয়। তাকে জিজ্ঞাসাবাদে সে ইয়াবা ট্যাবলেট পাচার বিষয়টি অস্বীকার করে। পরে তার সাথে থাকা প্লাস্টিকের বালতির তলানিতে ভিন্ন তলা লাগিয়ে কসটেপ মুড়িয়ে ৪৮০০ পিস ইয়াবা ট্যাবলেট লুকানো অবস্থায় পাওয়া যায়। গ্রেপ্তারকৃত রুবেল জানায় দীর্ঘদিন থেকে সে বাঁশখালী সড়ক ব্যবহার করে বিভিন্ন কৌশলে চট্টগ্রাম শহরে ইয়াবা ট্যাবলেট পাচার করে আসছিল।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুইছড়ি ফুটখালী ব্রীজে তল্লাশীর চৌকি বসিয়ে যাত্রীবেশী রুবেলকে ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়েছে।

 

পূর্বকোণ/অভি-আরপি

শেয়ার করুন
The Post Viewed By: 313 People

সম্পর্কিত পোস্ট