চট্টগ্রাম শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

সর্বশেষ:

রামগড়ে পাহাড় কাটতে গিয়ে মাটিচাপায় নিহত ১

২৬ জানুয়ারি, ২০২০ | ৪:৩৯ পূর্বাহ্ণ

নিজস্ব সংবাদদাতা, রামগড়

রামগড়ে পাহাড় কাটতে গিয়ে মাটিচাপায় নিহত ১

খাগড়াছড়ির রামগড়ে অবৈধভাবে পাহাড় কাটার সময় মাটচাপা পড়ে একজন শ্রমিক নিহত ও আরেকজন আহত হয়েছে। ২৪ জানুয়ারি এ ঘটনা ঘটে। নিহত শ্রমিকের নাম খগেন্দ্র ত্রিপুরা (৩৫)। তিনি জেলার মাটিরাঙ্গার তৈকাতাং হেডম্যান পাড়ার খেরত কুমার ত্রিপুরার পুত্র। আহত শ্রমিক হেতেন্দ্র ত্রিপুরা (৪৮) মাটিরাঙ্গার একই এলাকার রেবতি রঞ্জন ত্রিপুরার পুত্র। তিনি বর্তমানে রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

স্থানীয় বাসিন্দা ও পুলিশ জানায়, শুক্রবার দুপুরে উপজেলার ১ নং রামগড় ইউনিয়নের খাগড়াবিল জুনিয়র স্কুলের পাশের একটি পাহাড় কেটে মাটি ড্রাম ট্রাকে লোড করছিল। এ সময় হঠাৎ পাহাড় থেকে মাটির একটি বড় অংশ ধসে পড়ে দ্ইু শ্রমিকের ওপর। এতে খগেন্দ্র ত্রিপুরা মাটির নিচে সম্পূর্ণ চাপা পড়ে যায় এবং হেতেন্দ্র ত্রিপুরার দেহের অর্ধাংশ চাপা পড়ে। খবর পেয়ে রামগড় ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। তারা স্থানীয় গ্রামবাসীর সহায়তায় আহত শ্রমিক হেতেন্দ্র ত্রিপুরাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। অন্যদিকে, প্রায় সাড়ে ৪ ঘণ্টা চেষ্টার পর শুক্রবার বিকেল সাড়ে ৪টায় মাটি সরিয়ে খগেন্দ্র ত্রিপুরার মৃতদেহ উদ্ধার করা হয়। দুর্ঘটনার খবর পেয়ে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ সরওয়ার উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার সৈয়দ মো. ফরহাদ ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামছুজ্জামান ঘটনাস্থল পরিদর্শনে যান।
ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামছুজ্জামান জানান, নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে মামলা রুজু প্রক্রিয়াধীন আছে।

শেয়ার করুন
The Post Viewed By: 127 People

সম্পর্কিত পোস্ট