চট্টগ্রাম মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

চট্টগ্রামবাসীর জন্য রবির ধন্যবাদ কার্যক্রম

২৬ জানুয়ারি, ২০২০ | ৪:২৬ পূর্বাহ্ণ

অনলাইন ডেস্ক

চট্টগ্রামবাসীর জন্য রবির ধন্যবাদ কার্যক্রম

দুই যুগ আগে চট্টগ্রাম থেকেই রবির যাত্রা শুরু হয়েছিল। এরপর ‘জ্বলে উঠুন আপন শক্তিতে’ স্লোগানকে সামনে রেখে ডিজিটাল বাংলাদেশের আলো জ্বালাতে রবি নিরলসভাবে কাজ করে গেছে। সেই চট্টগ্রামবাসীকে ধন্যবাদ দেয়ার জন্যই আজকের এই আয়োজন।

আজ যারা এখানে এসেছেন তাঁদের সবাই মূলত দীর্ঘদিন ধরে রবির সংযোগ ব্যবহার করছেন। আমাদের সাথে আপনাদের এই দীর্ঘ পথ চলার জন্য কৃতজ্ঞতা প্রকাশে আমাদের একটি লয়্যালটি কার্যক্রম রয়েছে যার নামই হলো ধন্যবাদ। আমরা বিশ্বাস করি, যে কোনো লয়্যালটি প্রোগ্রাম, তার নাম যা-ই হোক না কেন, এর মূল উদ্দেশ্যই হলো গ্রাহককে ধরে রাখা। কিন্তু আমরা যতই চেষ্টা করি না কেন এটি সবসময়ই একজন গ্রাহকের অনুগ্রহ যে তিনি সেই কোম্পানির সাথে থাকেন। তাই যতই কৃতজ্ঞতা প্রকাশ আমরা করিনা কেন, আমরা মনে করি সেটি যথেষ্ট নয়। আর এ কারণেই রবি তার লয়্যালটি প্রোগ্রামের নাম দিয়েছে ধন্যবাদ।

রবির ধন্যবাদ কার্যক্রমের আওতায় আপনাদের জন্য রবির গ্রাহক সেবা কেন্দ্রে অগ্রাধিকার ভিত্তিতে সর্বোচ্চ মানের সেবা আমরা নিশ্চিত করার চেষ্টা করি। উদাহরণ হিসেবে বলতে পারি, বিশেষ কোনো উপলক্ষে গ্রাহকদের উপহার প্রদান, বিনামূল্যে সিমরিপ্লেসমেন্ট সুবিধা, কল সেন্টারে তথ্য ও সেবা পাওয়ার ক্ষেত্রে অগ্রাধিকার, বিভিন্ন পাঁচ তারকা হোটেল-রেস্টুরেন্টে বিশেষ ডিসকাউন্ট, হোটেল-রিসোর্ট, বিমানবন্দর, বিভিন্ন ব্র্যান্ড শপে কেনাকাটায় বিশেষ ছাড়ের মতো অনেক সুবিধা। এ রকম নানা উপায়ে আপনাদের কীভাবে আরও ভালসেবা আমরা দিতে পারি সেজন্য আমাদের চেষ্টার ত্রুটি নেই। আজকের এ আয়োজনও আমাদের সেই প্রয়াসের অংশ। আমরা বিশ্বাস করি, আপনারা একেকজন হলেন রবির সর্বোত্তম এমব্যাসেডর। রবির এমব্যাসেডর হিসেবে আপনাদের এই আস্থা এত দিন ছিল, ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে বলে আমাদের প্রত্যাশা।

শেয়ার করুন
The Post Viewed By: 146 People

সম্পর্কিত পোস্ট