চট্টগ্রাম সোমবার, ০১ জুন, ২০২০

নৌকার বিজয় মানে স্বাধীনতা ও উন্নয়নের বিজয়

১৬ মার্চ, ২০২০ | ২:২৩ পূর্বাহ্ণ

পূর্বকোণ ডেস্ক

গণসংযোগকালে রেজাউল করিম

নৌকার বিজয় মানে স্বাধীনতা ও উন্নয়নের বিজয়

নগরের উত্তর আগ্রাবাদ ২৪ নম্বর ওয়ার্ডে গণসংযোগ শুরু করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী। রবিবার (১৫ মার্চ) বিকেল ৩টার পর হালিশহর তাসফিয়া কমিউনিটি সেন্টারের সামনে থেকে প্রচারণা শুরু করেন নৌকা প্রতীকের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী। এসময় তিনি বলেন, নৌকার বিজয় মানে বঙ্গবন্ধুর স্বপ্নের বিজয়, নৌকার বিজয় মানে শেখ হাসিনার বিজয়, নৌকার বিজয় মানে স্বাধীনতা ও উন্নয়নের বিজয়। তাই মেয়র পদে নৌকা প্রতীকে ভোট দিন। রেজাউল করিম চৌধুরীর সঙ্গে গণসংযোগে অংশ নেয়- দক্ষিণ জেলা আ. লীগের সা. সম্পাদক মফিজুর রহমান, মহানগর আ. লীগের সহ-সভাপতি আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শ্রম সম্পাদক আবদুল আহাদ, কাউন্সিলর নাজমুল হক ডিউক প্রমুখ।
ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দ:
প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত মেয়রপ্রার্থী এম রেজাউল করিম চৌধুরীর সমর্থনে ওমরগনি এমইএস কলেজ ছাত্রসংসদের জিএস কেন্দ্রীয় আওয়ামী লীগের জাতীয় নির্বাচন পরিচালনা উপ-কমিটির সদস্য আরশেদুল আলম বাচ্চুর নির্দেশনায় গতকাল রবিবার সকালে ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দ নাসিরাবাদে প্রতিটি ঘরে গিয়ে ভোট প্রাথর্না করে ব্যাপক গণসংযোগ ও প্রচারপত্র বিতরণ করা হয়। কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেক নাসিরাবাদে ভূইয়া গলি, ওমেন কলেজ মোড়, জাকির হোসেন বাই লেইন, অলির বাপের বাড়ি, ফয়েজ আহম্মদ বাড়ি, লেদু সওদাগর বাড়ি, শাহী মসজিদ এলাকা, মোহাম্মদ কোম্পানির বাড়ি, জাফর আহম্মদ বাড়ি, ওমরগনি চৌধুরী বাড়ি, শহর আলীর বাড়ি, আপন নিবাস গল্লি, সিএন্ডবি কলোনি, বিল পাড়া, গার্লস স্কুল্গাল্লির প্রতিটি ঘরে নারী-পুরুষদের সালাম, শুভেচ্ছা ও হিন্দু সম্প্রদায়ের প্রতি আদাব জানিয়ে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন। গণসংযোগ ও প্রচারণায় কলেজ ছাত্রলীগ নেতাদের মধ্যে অংশ নেন- শাকিল খান নিশান, আবু সাঈদ মুন্না, নুরুল আবসার রাফি, মোহাম্মদ মাসুম, মোহাম্মদ মেহেদী হাসান মিঠু, তোজাম্মেল খান ফিরোজ, এ কে নাঈম, ফয়সাল সাঈদ, অনিন্দ্য সিংহ আদি, ফারদিন চৌধুরী, আব্দুল ওয়াহেদ রকি, আমিনুল ইসলাম রোহান প্রমুখ।
ছিন্নমূল সমন্বয় সংগ্রাম পরিষদ :
আসন্ন চসিক নির্বাচনে মেয়র পদপ্রার্থী এম রেজাউল করিমের পক্ষে গতকাল রবিবার প্রধান নির্বাচনী কার্যালয়ে এক মতবিনিময় সভা শহীদুল ইসলাম শহীদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সংগঠনের সাধারণ সম্পাদক আবদুর রহিমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক নির্বাচন পরিচালনা পরিষদের সদস্য চন্দন ধর। বিশেষ অতিথি ছিলেন শ্রমিক নেতা আবুল হোসেন আবু, সংগ্রাম পরিষদ ও মহানগর ছিন্নমূল সমন্বয় বহুমুখী সমবায় সমিতির অর্থ সম্পাদক স্বপন শীল, সদস্য রুপন ঘোষ, চাঁন মিয়া, সাইদুল ইসলাম বাবুল, নূর আলম, মো. ফারুক, নুর উদ্দিন, আলী হোসেন ভান্ডারী, মো. মোস্তফা, মোহাম্মদ আলী, সোনিয়া পাল, আফজাল হোসেন, নাজমুল হোসেন মুরাদ, বেলাল হোসেন, ইসমাইল মেম্বার প্রমুখ। মতবিনিময় সভায় চন্দন ধর বলেন, ৬০ এর দশকের ছাত্রনেতা থেকে আজকের মেয়র নির্বাচন পর্যন্ত এম রেজাউল করিম চৌধুরী মানবসেবায় ও দেশের কল্যাণে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা চট্টগ্রামে সৎ, নিষ্ঠাবান ও আর্দশবান রাজনৈতিক নেতাকে মেয়র পদপ্রার্থী হিসেবে মনোনীত করায় চট্টগ্রাম মহানগর ছিন্নমূল সমন্বয় সংগ্রাম পরিষদ ও চট্টগ্রাম মহানগর ছিন্নমূল সমন্বয় বহুমুখী সমবায় সমিতি অত্যন্ত কৃতজ্ঞ ও আনন্দিত।

The Post Viewed By: 53 People

সম্পর্কিত পোস্ট